০৫:৪৬ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মহাসড়কে চাঁদাবাজি বন্ধের ঘোষণা হাইওয়ে পুলিশের

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিয়েছে হাইওয়ে পুলিশ। পরিবহন সংগঠনের নামে উঠানো চাঁদা ও পু‌লি‌শি টহ‌লের না‌মে চাঁদাবা‌জির অ‌ভি‌যোগ উঠায় এমন সিদ্ধান্ত গ্রহণের উ‌দ্যোগ নি‌য়ে‌ছে এ‌লেঙ্গা হাইও‌য়ে পু‌লিশ।

বৃহস্পতিবার (১১ জুন) সকালে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে পণ‌্যবা‌হি ও যাত্রীবা‌হি প‌রিবহ‌নের চালক‌দের সা‌থে কথা ব‌লে মহাসড়‌কে চাঁদাবা‌জি ব‌ন্ধের ঘোষণা দেন মধুপুর (এলেঙ্গা) হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন।

এসময় তি‌নি ব‌লেন, টাঙ্গাইলে পরিবহনের সংগঠনসহ বিভিন্ন সংগঠন ও পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠায় মহাসড়ককে চাঁদাবাজি মুক্ত ঘোষণা করা হ‌য়ে‌ছে। তিনি আ‌রো বলেন, করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন স্বাভাবিক যানচলাচল বন্ধ থাকায় সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে মহাসড়কে গণপরিবহন চলাচল করছে। পরিবহন খাতে চাঁদবাজি বন্ধে সরকারের নির্দেশনা অনুযায়ী মহাসড়কে চাঁদাবাজি বন্ধে হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশ সমন্বয়ে অভিযান অব্যাহত থাক‌বে। কোন পরিবহন সংগঠন , স‌মি‌তি, সংস্থা ও পুলিশ সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি