০৫:১৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঢাকায় করোনায় মৃত ব্যক্তির দেলদুয়ারে দাফন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

ঢাকায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া নয়ন মিয়ার (৫৩) দাফন টাঙ্গাইলের দেলদুয়ারে সম্পন্ন হয়েছে। শনিবার রাতে তার জানাযা ও দাফন সম্পন্ন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন আল ইহসান যুব পরিষদ ও ইসলামিক ফাউন্ডেশনের সদস্যরা ।

জানা যায় উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ী গ্রামের নয়ন মিয়া গত শনিবার করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। লাশ দাফন করার জন্য উপজেলা প্রশাসনকে জানানো হলে ইসলামিক ফাউন্ডেশন ও আল ইহসান যুব পরিষদ টিমকে দাফন করার দায়িত্ব দেওয়া হয়। পরে রাত সাড়ে নয়টায় জানাযা শেষে দাফন সম্পন্ন হয়।

দাফন কাজে অংশগ্রহণ করেন আল ইহসান পরিষদের সহ-সভাপতি মুফতি আব্দুল কাদের মাহমুদ, সাধারণ সম্পাদক মুফতি আসাদুল্লাহ খান, সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক এম তারিকুল ইসলাম তাহের। এসময় ইসলামিক ফাউন্ডেশন কর্মকর্তা রফিকুল ইসলাম ও মনির হোসেনসহ মৃত ব্যক্তির আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিনহাজ উদ্দিন মিয়া আমাদের সময়কে বলেন ঢাকায় নয়ন মিয়ার করোনা পজিটিভ হয় এবং মারা যান। এখন তাকে দেলদুয়ারের তালিকায় মৃত হিসেবে দেখানো হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি