১২:২৫ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দেড় মাসেও উদ্ধার হয়নি সাবেক সেনা সদস্যের মেয়ে, চাচা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে অপহরণের দেড় মাস অতিবাহিত হলেও অপহৃত কিশোরীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। 

অপহরণে সহযোগিতা করার দায়ে মামলার আসামী অপহরণকারীর চাচা লাভলু (৪৫)কে আটক করেছে পুলিশ।বুধবার(৩ জুন) দুপুরে মধুপুর পৌর শহরের মদন গোপাল আঙ্গিণার নিজ এলাকার থেকে পুলিশ তাকে আটক করে।

জানা যায়, গত ১৬ এপ্রিল সন্ধ্যা রাতে মধুপুর পৌর শহরের মদন গোপাল আঙ্গিনা পাড়ার বাসিন্দা সাবেক সেনা সদস্যের কিশোরী মেয়েকে অপহরণ করে নিয়ে যায় প্রতিবেশী লাল মিয়ার ছেলে আকাশ(১৮) নামের এক যুবক।  অনেক খোঁজাখুজির পর না পেয়ে সাবেক সেনা সদস্য বাবা বাদী হয়ে আকাশসহ তার বাবা, চাচা ও ভাইদের আসামী করে থানায় অপহরণ মামলা করেন। মামলা করার প্রায় দেড় মাস কেটে গেলেও অপহরণের কিনারা করতে পারেনি পুলিশ। অবশেষে বুধবার দুপুরে আকাশের চাচা লাভলুকে ওই মামলার আসামী হিসেবে নিজ এলাকা থেকে পুলিশ আটক করে।  

মামলার আইও এবং মধুপুর থানার উপ পরিদর্শক(এসআই) জুবাইদুল হক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে অভিযুক্ত অপহরণকারীর পরিবারের লোকজন একে অপহরণ নয় উল্লেখ করে জানান, প্রেমঘটিত বিষয়কে মিথ্যা অপহরণ বলে চালিয়ে মামলা করে তাদের হয়রাণী করা হচ্ছে।

অপহৃতের বাবা সাবেক সেনা সদস্য জানান, তার মেয়ে অপ্রাপ্ত বয়স্ক। ঘাটাইল শহীদ সালাউদ্দিন ক্যান্ট. কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী সে। তাকে মিথ্যা কথা বলে অপহরণ করে মিথ্যা প্রেমের নাটক সাজিয়েছে। এ নিয়ে মামলা করায় তাকে হুমকি ধামকি দেয়া হচ্ছে।

মামলার আইও এবং মধুপুর থানার উপ পরিদর্শক(এসআই) জুবাইদুল হক জানান, ওই কিশোরীকে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে। দ্রুতই আটক করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি