০৯:০০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ইমাম-মুয়াজ্জিনরা পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইলের গোপালপুরে প্রায় ৬শত মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমরা পেলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৫হাজার টাকা করে আর্থিক সহায়তার বিশেষ ঈদ উপহার ও স্থানীয় সাংসদ ছোট মনিরের নিজস্ব অর্থায়নে লুঙ্গি এবং টুপিসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ।

শুক্রবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও পৌরসভার গোপালপুর সরকারি কলেজ অডিটোরিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে তাঁদের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন টাঙ্গাইল-২ এর সাংসদ ছোট মনির।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস, পৌর মেয়র রকিবুল হক ছানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কে.এম গিয়াস উদ্দিন, শহর আওয়ামী লীগের সভাপতি এস.এম রফিকুল ইসলাম, টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মির্জা আসিফ মাসুদসহ ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ ও মসজিদ কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

পরে করোনা ভাইরাস মহামারী থেকে সারা বিশ্বের মানবজাতির মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি