০২:০৪ এএম | টাঙ্গাইল, রোববার, ৩ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দেলদুয়ারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৯ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী নিহত, আহত ১জন।

১৯জানুয়ারি (শুক্রবার) দুপুর সোয়া ১টা মহাসড়কের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া বাজার আন্ডারপাস ওভার ব্রিজের উপর থেকে সিরাজগঞ্জ থেকে ঢাকা অভিমুখে যাওয়ার সময় প্রাইভেটকারে চাপায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে ছিটকে পরে নিহত হয় শিমুল নামের এক মোটরসাইকেল আরোহী যুবক ও তার সাথে থাকা ভোলা জেলার মফিজুরের ছেলে রাকিব আহত হয়। তাদের ২জনের বয়স আনুমানিক ৩০/৩২ বছর।

নিহতের লাশ গোড়াই হাইওয়ে পুলিশ উদ্ধার করেছে, আহত যুবককে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের পূর্ণাঙ্গ পরিচয় নিশ্চিত করা যায়নি। 

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল জানান, নিহতের লাশ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হবে। আহত যুবককে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

৯০ দশকের পর সিদ্দিক পরিবার ও খান পরিবার এক মঞ্চে  পোস্টমাস্টারের বিরুদ্ধে গ্রাহকের মুনাফার টাকা কম দেয়ার মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪  টাঙ্গাইলে মাদকের বিরুদ্ধে ম্যারাথন  মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী ধনবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিত মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত ৪ঘন্টা পর ঢাকার স‌ঙ্গে ট্রেন চলাচল স্বাভা‌বিক টাঙ্গাইলে কমিউটার ট্রেন ইঞ্জিন বিকল,উত্তর বঙ্গের সাথে য প্রথমবারের মতো প্রথম গ্রেডে উন্নীত হয়েছেন মাভাবিপ্রবির টাঙ্গাইলে পৌরসভার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শু মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে চক্ষু শিবির ও সচেতনতামূলক নাগরপুরে গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বসে গরু-ছাগলের হাট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি