০৭:৫২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কাল থেকে টাঙ্গাইলের মার্কেট-শপিংমল বন্ধ, খোলা থাকবে ঔষুধ ও নিত্যপ্রয়োজনীয় দোকান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৩ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

অবশেষে আগামীকাল বৃহস্পতিবার থেকে টাঙ্গাইল জেলার সকল দোকান ও শপিং মল বন্ধ রাখার নির্দেশনা জারি করেছে জেলা প্রশাসন। তবে এ নির্দেশনার আওতাধীন থাকবে না জরুরী নিত্যপন্য, কাঁচাবাজার ও ঔষধের দোকান।

বুধবার বিকেলে এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশনা জারি করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ শহীদুল ইসলাম।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতরকে সামনে রেখে দোকান-পাট, ব্যবসা প্রতিষ্টান ও অন্যান্য বাজার যথাযথ স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে সরকার কর্তৃক প্রদত্ত শর্তসমূহ পালন সাপেক্ষে খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। কিন্তু বিগত চারদিন মার্কেট ও শপিংমলসমূহ সরেজমিন পরিদর্শনে প্রতীয়মান হয় যে, মার্কেট ও ব্যবসা প্রতিষ্টানে আগত ক্রেতা/বিক্রেতাদের নূন্যতম ৯০ শতাংশ সরকার প্রদত্ত শর্ত মেনে চলার বিষয়ে সম্পূর্ন অবহেলা প্রদর্শণ করেছেন বা নির্লিপ্ত থেকেছেন।

সেহেতু জনসাধারণ তথা সার্বিক টাঙ্গাইলবাসীর স্বাস্থ্য সুরক্ষা ও মৃত্যু ঝুকির কথা বিবেচনা করে করোনা সংক্রমন প্রতিরোধে আগামীকাল ১৪ মে ২০২০ তারিখ থেকে সকল ধরনের দোকান-পাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হলো।

তবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান, কাঁচা বাজার এবং ঔষুধের দোকান এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

করোনার সংক্রমন প্রতিরোধের পাশাপাশি জেলাবাসীর স্বাস্থ্য বিবেচনা করে জেলা প্রশাসনের এমন উদ্যেগকে স্বাগত জানিয়েছেন সচেতন মহল।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি