০৭:৪৫ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে করোনা জয় করলেন ২ যুবলীগ নেতাসহ ৩ জন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে করোনা ভাইরাসে আক্রান্ত দুই যুবলীগ নেতাসহ তিন জনকে করোনা জয় করায় ছাড়পত্র প্রদান করা হয়েছে।

ছাড়পত্র গ্রহীতারা হলেন, গোপালপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল, শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান টগর এবং উপজেলার ডুবাইল গ্রামের মো. আবুল কাশেম।

৭জুন রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. আলিম আল রাজী তার কার্যালয়ে, ফুল ও ফলমূলাদি দিয়ে শুভেচ্ছা জানানোসহ তাদের হাতে ছাড়পত্র তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, থানা তদন্ত কর্মকর্তা মো. কাইয়ুম সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি আরিফুল ইসলাম তালুকদার আরিফ, ছাত্রলীগ আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, শহর যুবলীগের সম্পাদক রাসেল কবীরসহ সাংবাদিক, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি