০৬:৩৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে জিআর প্রকল্পের খাদ্য সহায়তা বিতরন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে, ঘর থেকে বের হতে না পারা, গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়নে ৩২২ জন কমর্হীন ও হতদরিদ্র মানুষের মাঝে, জিআর প্রকল্পের আওতায়, (৩০ এপ্রিল)  দুপুরে খাদ্য সহায়তা বিতরন করেছেন হাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন গোপালপুর উপজেলা কৃষি কর্মকর্তা মো. আখতারুজ্জামান, হাদিরা ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ । 

খাদ্য সহায়তা গ্রহন করা ব্যক্তির সাথে কথা বলে জানা যায় ১০কেজি পরিমান চাল ও ০৩ কেজি পরিমান আলু পেয়েছে তারা। খাদ্য সহায়তা পাওয়া ব্যক্তিরা হাদিরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন শ্রমিক, কুলি, চা বিক্রেতা এবং হতদরিদ্র। 

হাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কোন মানুষ না খেয়ে থাকবে না, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা সব সময় সাধারন জনগণের পাশে আছি এবং থাকবো ইনশাল্লাহ। 

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি