০৫:৪৪ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন সাংবাদিক সুমন রায় 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

দৈনিক মজলুমের কণ্ঠের কাজ শেষে বুধবার রাত সাড়ে ১১ টায় মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন সাংবাদিক সুমন কুমার রায়। তিনি দৈনিক মজলুমের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক, জাতীয় দৈনিক সময়ের আলো ও বাংলা নিউজ ২৪ ডট কমের জেলা প্রতিনিধি। তিনি টাঙ্গাইল শহরের কাগমারা মির্জামাঠ এলাকার বাসিন্দা। 

সাংবাদিক সুমন কুমার রায় জানান, শহরের নিরালা মোড়-মেছের মার্কেট সড়কের পশ্চিম আকুর টাকুর পাড়া কাশেম মাল্টি প্রজেক্টের সামনে পৌঁছালে সিটি সাইবার ক্যাফের ইন্টারনেট সংযোগের তারের সাথে তার গলায় ফাঁস লেগে তার ছিড়ে যায়। তাৎক্ষনিক মোটর সাইকেল ব্রেক করলে কাশেম মাল্টি প্রজেক্টের ভিতর থেকে কয়েকজন লোক বেরিয়ে আসেন। তারা সুমন কুমার রায়ের কাছে তার কিভাবে ছিড়লো সেটা জানতে চায়। পরে ওই এলাকার সাংবাদিক শহীদুল ইসলাম ফোন পেয়ে এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। সিটি সাইবার ক্যাফের ইন্টারনেট সংযোগের তার শহরের বিভিন্ন অলিগলিতে যত্রতত্র পড়ে আছে। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

সাংবাদিক সুমন কুমার রায় বলেন, আমার মোটর সাইকেল ছিনতাই করার জন্য ইন্টারনেটের তারটি দুর্বৃত্তরা খুব নিচু করে বেধে ছিলো। ইন্টারনেট সংযোগের তারের সাথে বাড়ি লেগে আমি যদি পড়ে যেতাম তাহলে তারা আমার মোটর সাইকেল নিয়ে যেতো । তবে আমি মোটরসাইকেলে বসে থাকায় এ যাত্রায় ওই ছিনতাইয়ের চেষ্টা ব্যর্থ হয়েছে। যদিও এতে আমার গলায় ওই ইন্টারনেট সংযোগের তার পেচিয়ে যাওয়া আমি মারাত্মকভাবে আহত হই। এ কারণে রাতে শহরের বিভিন্ন এলাকায় পুলিশের জোর টহলের দাবি জানাচ্ছি। 

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি