০৫:২০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৩ বার পরীক্ষা শেষে সনাক্ত হলো করোনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে একটি ওয়ার্কশপ কর্মী করোনায় আক্রান্ত হয়েছে। সে উপজেলার অলোয়া ইউনিয়নের চরনিকলা গ্রামের বাসিন্দা। এর আগে আক্রান্ত ব্যক্তির তিনবার নমুনা পরীক্ষা করা হয়। এই নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬জন। এদের মধ্যে জিগাতলা গ্রামের একজন চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গিয়েছে। 

বুধবার (২৯ এপ্রিল) আক্রান্ত ব্যক্তির বাড়িসহ ৫টি বাড়ি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. মহীউদ্দিন জানান, আক্রান্ত ব্যক্তি গাজীপুরে একটি ওয়ার্কশপে কাজ করতো। গত ৩ এপ্রিল গ্রামের বাড়ি চরনিকলাতে আসে। এরপরই উপজেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক তার নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা শেষে ফলাফল নেগেটিভ আসে। 

এছাড়াও কয়েকদিনপর টাঙ্গাইল থেকে পুনরায় তার নমুনা পরীক্ষা করা হলে সেখানেও নেগেটিভ আসে। কিন্তু তখন অসুস্থ্য থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। এরপর ঢাকা থেকে এসে ওই রোগী সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল হাসপাতালে নমুনা পরীক্ষায় করোনায় পজেটিভ ধরা পড়ে। 
  
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. নাসরীন পারভীন জানান, আক্রান্ত ব্যক্তির বাড়িসহ ৫টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিট সেন্টারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি