১১:৫১ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হজ্জের টাকায় ত্রাণ দিলেন ব্যবসায়ী মনজেল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ এখন কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছে। কর্মহীন এ সকল মানুষের পাশে সরকারের পাশাপাশি অনেকেই ব্যক্তি উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। 

নাগরপুর উপজেলার শাহজানীতে কর্মহীন অসহায় ৬০০ পরিবারের পাশে খাদ্যসামগ্রী নিয়ে দাড়িয়েছেন  শাহজানী নিবাসী ব্যবসায়ী মনজেল হোসেন। 

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) নাগরপুর উপজেলার শাহজানীর ব্যবসায়ী তার নিজের এবং তার মা,বাবার হজ্জের টাকা দিয়ে শাহজানীর ৬০০ টি এবং পার্শ্ববর্তী চৌহালী উপজেলার ৬০০টি কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ।

এ সময় ব্যবসায়ী মনজেল হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ দূর্যোগে কর্মহীন মানুষের পাশে সমাজের সামর্থ্যবানদের দাঁড়ানোর আহবান জানিয়েছেন তিনি। আমরা তার আহবানে সারা দিয়ে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের এই উদ্যোগ গ্রহণ করি। 

আমি বিষয়টি আমার মা,বাবার সাথে শেয়ার করি তারা আমাকে বলেন, বাবা যেহেতু এবার হজ্জ হওয়া নিয়ে শঙ্কা রয়েছে তাই তুই আমাদের হজ্জে যাওয়ার টাকা গরীব মানুষের মাঝে দান করে দে। এজন্য আমি সেই টাকা দিয়ে আমার শাহজানীর ৬০০ কর্মহীন পরিবার এবং আমার পার্শ্ববর্তী চৌহালী উপজেলার ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। 

আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ দেখে নাগরপুরে আরো যে সকল বিত্তবান মানুষ আছে তাদের উচিত হবে তাদের সাধ্য মতো এই সব কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো। আজ ১২০০টি কর্মহীন পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছি আগামীতে যাতে আরও বেশি মানুষকে সাহায্য করতে পারি সেই আশা করছি। 

এ ত্রাণ বিতরণে আরও উপস্থিত ছিলেন ভারড়া ইউপি চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার, ভারড়া  ইউপি (পশ্চিম) আওয়ামীলীগের সভাপতি করিম তালুকদার প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি