০৩:৩১ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে যুবলীগের খাদ্য সহায়তা কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে, ঘর থেকে বের না হওয়া সমাজের কমর্হীন ও হতদরিদ্র মানুষের মাঝে, মানবিক খাদ্য সহায়তা কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেছে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ও শহর আওয়ামী যুবলীগ।

মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালের সম্মুখে, বিশেষ অতিথি হিসেবে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মির্জা আসিফ মাসুদ সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষদের মাঝে আনুষ্ঠানিকভাবে মানবিক খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. আরিফুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল, শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল কবিরসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আরিফ তালুকদার জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা এবং টাঙ্গাইল-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ছোট মনির সাহেবের দিকনির্দেশনা আনুষ্ঠানিকভাবে গোপালপুর উপজেলা ও শহর আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ শুরু থেকেই উপজেলার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন কার্যক্রমে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কাজ করে আসছে।

তিনি আরও জানান, গোপালপুর-ভূঞাপুরের গণমানুষের নেতা মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ছোট মনির মহোদয়ের নির্দেশনায়, মহামারী রোধে আজ থেকে যুবলীগ কর্তৃক ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করা হলো। উপজেলার প্রত্যেকটি অঞ্চলের কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি