০৭:০৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে করোনা আক্রান্তের বাড়ীসহ ১০ বাড়ি লকডাউন

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে নতুন করে শাহীনুর রহমান (২৮) নামে আরো ১ যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সে নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের সুদামপাড়া গ্রামের আরফান আলীর ছেলে। 

সে ঢাকায় এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিতে চাকরি করে। এ ঘটনায় মঙ্গলবার সকালে আক্রান্তের বাড়িসহ আশপাশের মোট ১০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।  এনিয়ে এ উপজেলায় ৪ জনের দেহে করোনার ভাইরাস শনাক্ত হল।  

মঙ্গলবার সকালে  উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রোকনুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ১০ এপ্রিল সে এর আগে আক্রান্ত উপজেলার নন্দপাড়া গ্রামের সেলিম রেজার সাথে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে। গত ১৭ এপ্রিল তার সহকর্মী সেলিম রেজার দেহে করোনা সংক্রমন ঘটলে সে নিজে থেকে হোম কোয়ারেন্টাইনে চলে যায়। পরে রোববার তার নমুনা সংগ্রহ করে সোমবার ঢাকায় পাঠানো হয়। 

আজ মঙ্গলবার সকালে ফলাফলে পজেটিভ আসে। পরে ওই বাড়িসহ ১০ টি বাড়ি লকডাউন করা হয়েছে। 

তিনি আরো বলেন, আক্রান্ত যুবক ঢাকার এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিতে চাকরি করেন। এর আগে উপজেলার নন্দপাড়া গ্রামে যে ব্যক্তি আক্রান্ত হয়েছেন তার সাথেই তিনি একত্রে কাজ করতেন। এ নিয়ে এ উপজেলায় মোট ৪ জন আক্রান্ত হলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি