১১:২৭ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি ছাত্রলীগের জাতীয় জেল হত্যা দিবস পালন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ নভেম্বর ২০১৭ | | ৬৮
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (মাভাবিপ্রবি) ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় জেল হত্যা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে বাদ জুম্মা শহীদদের উদ্দেশ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে গরীব ও এয়াতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাভাবিপ্রবি ছাত্রলীগ শাখার সভাপতি সজীব তালুকদার, সহ-সভাপতি খোরশেদ জয়, সেক্রেটারী মোঃ সাইদুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক রাজিব মোল্লা, সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল, সাংগঠনিক সম্পাদক নুর-নবী সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান, সাংগঠনিক সম্পাদক জোবায়ের রহমান মিশু সহ অন্যান্য নেতৃত্ব বৃন্দ উপস্থিত ছিল।

উল্লেখ্য, ১৯৭৫ সালের এই দিনে ঢাকার কেন্দ্রীয় কারাগারে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবনের রাজনৈতিক সহচর স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দানকারী ও স্বাধীণ বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর অবর্তমানে ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি ও উপ-রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদ, অর্থমন্ত্রী ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) এম. মনসুর আলী, খাদ্য ও ত্রাণ মন্ত্রী এইচ. এম. কামরুজ্জামানকে হত্যা করা হয়।

মহান স্বাধীনতা যুদ্ধের পরাজিত শক্তি দেশকে অস্থতিশীল করতে এবং আবারও পরাধীনতার শৃংখলে আবদ্ধ করার নিমিত্তে এ হত্যাকান্ড ঘটায়।

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি