১১:০৭ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিশুসহ নিখোঁজ দুই

বঙ্গবন্ধু সেতু এলাকায় নৌকা ডুবি, নারীর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

বঙ্গবন্ধু সেতুপশ্চিমের সিরাজগঞ্জ অংশের যমুনা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মধ্যে এক নারীর মরদেহ উদ্ধার করেছে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার (১৮ এপ্রিল) টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া চর এলাকার যমুনা নদী থেকে অলিফা (২২) নামের ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। সে বগুড়া জেলার সোনাতলা উপজেলার দীঘলকান্দি গ্রামের মৃত রফিকুল ইসলামের স্ত্রী।

জানা গেছে, গণপরিবহন বন্ধ থাকায় করোনা ঝুঁকি নিয়ে অনেকেই পিকআপ, মিনি ট্রাকসহ বিভিন্ন উপায়ে ঢাকা ও নারায়নগঞ্জ থেকে বাড়ির দিকে যাচ্ছেন। কিন্তু ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কে পুলিশের ভয়ে এসব মানুষজন বিভিন্নস্থানে নেমে ভ্যান ও সিএনজি চালিত অটোরিক্সাযোগে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ঘাটে আসেন। পরে সেখান থেকে বাড়তি টাকা দিয়ে নৌকাযোগে যমুনা নদী পাড় হয়ে সিরাজগঞ্জের দিকে যাচ্ছেন। এতে শুক্রবার দুপুরে একইভাবে গোবিন্দাসী থেকে নৌকাযোগে সিরাজগঞ্জ যাওয়ার সময় তীব্র বাতাসে যমুনা নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। নৌকার প্রায় সবাই পাড়ে আসতে পারলেও শিশুসহ দুই নারী নিখোঁজ হয়। নিখোঁজ হওয়া শিশু ও নারীরা বগুড়ার বাসিন্দা বলে জানা গেছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এম এ মান্নান বলেন, শুক্রবার (১৭ এপ্রিল) দুপুরে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে নৌকাযোগে বেশ কিছু লোকজন যমুনা নদী পাড় হচ্ছিল। কিন্তু নৌকাটি বঙ্গবন্ধু সেতু সংলগ্ন সিরাজগঞ্জ অংশে প্রচন্ড বাতাসে ডুবে যায়। এতে নৌকায় থাকা সবাই উদ্ধার হলেও তিনজন নিখোঁজ হয়। পরে শনিবার সকাল থেকে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলামের নেতৃত্বে ডুবুরি দল যমুনা নদীতে নেমে উদ্ধার অভিযান শুরু করেন। এতে অলিফা নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, নৌকা ডুবির ঘটনায় এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলাম বলেন, গতকালকের নৌকা ডুবির ঘটনায় ৩জন নিখোঁজ হওয়ায় শনিবার উদ্ধার অভিযান শুরু করা হয়। পরে উদ্ধার অভিযানে এক নারীর মরদেহ পাওয়া যায়। মরদেহ ভূঞাপুর থানায় পাঠানো হয়েছে। তবে বগুড়ার ধুনট উপজেলার ইজলসিং গ্রামের ফজলুল হকের স্ত্রী রত্না বেগম (২০) এবং ছেলে রবিউল (৭) নিখোঁজ রয়েছে। বাকিদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি