০৪:৩৩ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আহত ৪

মির্জাপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর আ’লীগ কর্মীদের হামলা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২২ মে ২০১৬ | | ৮৭৭
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আজহারুল ইসলামের কর্মীদের উপর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সাইদ মিয়ার সমর্থকেরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাত সাড়ে দশটার দিকে ভাতগ্রাম ইউনিয়নের বাগজান এলাকায় এই হামলার ঘটনাটি ঘটে। এতে আজহারুল ইসলামের কর্মী জহিরুল, রুবেল, আজমত ও সোহেল আহত হন। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী আজহারুল ইসলাম ইউনিয়নের বরাটি এলাকায় প্রচারণা শেষে শুক্রবার রাত সাড়ে দশটার দিকে তার কর্মী সমর্থক নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বাগজান এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সাইদ মিয়ার উপস্থিতিতে তার কর্মী সমর্থকেরা আজহারুলের মোটরসাইকেলের গতিরোধ করে। সেখানে সাইদ ও আজহারুলের উপস্থিতিতে কর্মীদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায় আবু সাইদের কর্মী সমর্থকেরা আজহারুল ইসলামের কর্মীদের উপর হামলা চালায়। এতে আজহারুলের কর্মী জহিরুল, রুবেল, আজমত ও সোহেল আহত হন। পরে তাদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

সতন্ত্র প্রার্থী আজহারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রচারণা শেষে কর্মীদের নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে ইউনিয়নের বাগজান এলাকায় আওয়ামী লীগ প্রার্থী আবু সাইদের উপস্থিতিতে তার কর্মীরা আমার মোটরসাইকেলের গতিরোধ করে। পরে সাইদের কর্মী সর্মথকেরা আমার কর্মীদের মারপিট করে। এতে তার চার কর্মী আহত হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

আওয়ামী লীগ প্রার্থী আবু সাইদ মিয়া বলেন, সতন্ত্র প্রার্থী আজহারুল ইসলামের কুইচতারা গ্রামে লাগানো নৌকা মার্কার পোস্টার ছিড়ে ফেলা হয়েছে। এই অভিযোগটিই আজহারুল ইসলামের কাছে করা হয়েছে। এক পর্যায় দুই পক্ষের মধ্যেই ধস্তাধস্তির ঘটনা ঘটেছে বলে তিনি উল্লেখ করেন।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মমিন বলেন, মারামারির সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছিলাম। পরে দুই চেয়ারম্যান প্রার্থীর উপস্থিতিতে বিষয়টি মিমাংসা করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি