০৬:২১ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে খুনের ঘটনায় পাল্টাপাল্টি মামলা, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০১৬ | | ৭৬২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে দুইজন নিহতের ঘটনায় পাল্টাপাল্টি দু’টি মামলা হয়েছে।

বুধবার রাতে নিহত মাজেদা বেগমের মেয়ে ছালেহা বেগম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন। অপর মামলাটি করেন নিহত হযরত আলীর স্ত্রী আয়শা সিদ্দিকা।

রাতেই সাড়াশি অভিযান চালিয়ে দুই পক্ষের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইল সদর থানার পার গুহলী পূর্ব পাড়া গ্রামের আলিম উদ্দিন মন্ডলের ছেলে ও নিহত মাজেদা বেগমের মেয়ের জামাতা রমেশ আলী (৩৫) ও বড় বেলতা গ্রামের চান উদ্দিন মন্ডলের ছেলে ও নিহত হযরত আলীর সুমুন্দি মো. ইব্রাহিম মিয়া (৫৮)।

এদিকে পাল্টাপাল্টি খুনের ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) খান হাসান মোস্তফা বলেন, গ্রেফতারকৃত দুইজনকে বৃহস্পতিবার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। অন্য আসামী ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধে পাল্টাপাল্টি দুটি খুনের ঘটনায় মামলা হয়েছে। এ মামলার এজাহার ভুক্ত দুই পক্ষের দুইজন কে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য, নাগরপুর উপজেলার ভাড়রা ইউনিয়নের খাষশাহজানী গ্রামে মো. আব্দুল করিমের ছেলে হযরত আলী (৬০) ও তার ছোট ভাই সোলাইমানের (৫২) জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার সন্ধ্যায় বিরোধের জের ধরে সংঘর্ষ সৃষ্টি হয়। এ সময় প্রথমে বড় ভাই হযরত আলীর হামলায় ছোট ভাই সোলাইমানের স্ত্রী মাজেদা বেগম ওরফে সাজু ঘটনাস্থলে নিহত হন। এরপর মাজেদা বেগমের স্বামী সোলাইমান ক্ষিপ্ত হয়ে তার বড় ভাই হযরত আলীর ওপর পাল্টা হামলা চালালে বড় ভাই হযরত আলীও ঘটনাস্থলেই মারা যান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি