০৯:৫৪ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ওসি’র গাড়িতে বসে অবসরে ফিরলেন কনস্টেবল জাহিদ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১ আগস্ট ২০২১ | |
, টাঙ্গাইল :

দীর্ঘ ৩০ বছর ১ মাস চাকুরি জীবন শেষে অবসরে গেলেন টাঙ্গাইলের সখীপুর থানা পুলিশের কনস্টেবল জাহিদ হাসান। তার সেই বিদায় অনুষ্ঠানটি ব্যতিক্রম ভাবে আয়োজন করে সখীপুর থানা পুলিশ। 

ওই কনস্টেবলের অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখতে ওসির গাড়িটি রঙ বেরংয়ের বেলুন ও ফুল দিয়ে সাজিয়ে বসানো হয় ওসির আসনে। পৌঁছে দেওয়া হয় তার নিজ বাড়ি বাসাইল পশ্চিম পাড়া গ্রামে। 

এর আগে থানার সকল কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে তার হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন ওসি একে সাইদুল হক ভূঁইয়া। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওসি তদন্ত  মো. সাইফুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি ইকবাল গফুর, বিআরডিবি‘র ভাইস চেয়ারম্যান ,নিউজ টাঙ্গাইল’র সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু, থানার সেকেন্ড অফিসার ওমর ফারুক প্রমুখ।

অবসরে যাওয়া কনস্টেবল জাহিদ বলেন, জীবনে কখনও কল্পনা করিনি এমন সম্মান নিয়ে অবসরে যাব। ব্যতিক্রমী বিদায় অনুষ্ঠান দেখে আমি খুশি হয়েছি। ওসি স্যারসহ সব সহকর্মীকে অসংখ্য ধন্যবাদ।

উল্লেখ্য, টাঙ্গাইলের বাসাইল পশ্চিমপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে জাহিদ হাসান। ১৯৯১ সালে পুলিশের কনস্টেবল পদে যোগদান করেন। সখীপুর থানায় প্রায় ১ বছর কর্মরত থেকে ৩১ জুলাই শনিবার তিনি অবসরে যান।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি