০৩:১৯ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রেমের বিয়ে, ৮ মাসের মাথায় আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের তৃষ্ণা (১৯) আর প্রকাশ প্রেম করে কোর্ট ম্যারেজ করেন। বিয়ের ৮ মাসের মাথায় নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামে স্বামী প্রকাশ সরকারের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। রুটি বানানো নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার কারনে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

জানা যায় উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ী এলাকার সদু মন্ডলের পালিত মেয়ে তৃষ্ণা গত ৮ মাস পূর্বে ভালবেসে নেপাল সরকারের ছেলে প্রকাশ সরকারের সাথে কোর্ট ম্যারেজ করেন। এক পর্যায়ে উভয় পরিবার তাদের বিয়ে মেনে নেয়।

স্থানীয় ইউপি সদস্য ফজলুর রহমান বলেন শুক্রবার সকালে রুটি ভাজার সময় সেগুলো পুড়ে যাচ্ছিল বলে প্রকাশ তৃষ্ণাকে তিরস্কার করেন। এতে তৃষ্ণা রেগে যায়। পরে ঘরে গিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জেনেছি।

মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান আমাদের সময়কে বলেন রুটি বানানো নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। প্রাথমিকভাবে ধারনা করছি মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি