১২:৪৫ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিজে বাঁচুন, অন্যকে বাঁচান’করোনা সচেতনতায় মেয়র ধনবাড়ী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলারবাসীকে সর্তক করতে করোনাভাইরাসের শুরু থেকেই প্রচারণা করে যাচ্ছে ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন।

বুধবার (১৫ এপ্রিল) বিকালে ধনবাড়ী শহরের প্রধান সড়কে এক জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। এই সময় পথচারীদের মধ্যে প্রচারপত্র ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া, ধনবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সংবাদ ও মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আবু এহসান, মো. ইউনুস, মো. রমজান আলী, সাইফুল ইসলাম সবুজ প্রমূখ।

জনসচেতনামূলক প্রচারণাকালে মেয়র বলেন, করোনা সারাবিশ্বে মহামারি আকার ধারণ করেছে। কেবলমাত্র সচেতনতাই পারে এই সংক্রমণরোধ করতে। জনসাধারণকে আতংকিত না হয়ে সতর্ক ও সচেতন হওয়ার আহবান জানিয়ে এবং আল্লাহর রহমত কামনা করে আরো বলেন, আপনারা নিজে বাঁচুন, অপরকে বাঁচান এবং দেশকে বাঁচান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি