০২:১৩ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘরে থাকার প্রতিশ্রুতিতে খাদ্যসহায়তা পৌছে দিচ্ছেন আ'লীগ নেতা শুভ

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

‘ভবিষ্যতে ভোট পাওয়া কিংবা পাশে থাকা নয়’ ব্যতিক্রমী প্রতিশ্রুতি আদায়ের পর কর্মহীন অসহায় পরিবারে খাদ্যসহায়তা পৌছে দিচ্ছেন আওয়ামীলীগ নেতা খান আহমেদ শুভ। 

টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের কার্যর্নিবাহী সদস্য খান আহমেদ শুভ ইতিমধ্যে তাঁর ব্যক্তিগত উদ্যোগে এভাবে এ উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দেড় হাজার পরিবারে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন।

তাঁর দেয়া খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু ও ১টি করে সাবান। তাঁর এই কর্মতৎপরতা অব্যহত থাকবে বলে তিনি উল্লেখ করেছেন।

খান আহমেদ শুভ মনে করেন, যেহেতু এই মুহুর্তে করোনা ভাইরাসের কোন ভ্যাকসিন আবিস্কৃত হয়নি। ঘরে থাকা ও সামাজিক দূরত্ব বজায় রাখার মাধ্যমেই এর মহামারি ঠেকানো সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রীও জাতির উদ্দেশ্যে দেয়া ভাষনে বার বার বলছেন ঘরে থাকুন, ঘরে থাকুন, ঘরে থাকুন। প্রধানমন্ত্রীর এই মেসেজ ঘরে ঘরে পৌছে দেয়া পর তাদের কাজ থেকে প্রতিশ্রুতি আদায় করছেন বলে তিনি জানান। 

শুভ বলেন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের সঙ্গে তাঁর সার্বক্ষনিক যোগাযোগ রয়েছে। কর্মহীন হয়ে পড়া এ উপজেলার একটি পরিবারও যেন অভুক্ত না থাকে সে বিষয়ে তিনি সব সময় সচেষ্ট রয়েছেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তিনি নিজে অথবা নেতাকর্মীর মাধ্যমে অসহায় পরিবারে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হচ্ছে। তবে এক্ষেত্রেও ঘরে থাকার প্রতিশ্রুতি আদায় করা হচ্ছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি