০৯:৪১ এএম | টাঙ্গাইল, সোমবার, ১৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভুঞাপুরে আগুনে গরু ছাগল, মুরগির সাথে পুড়ে গেছে বসত বাড়ি

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

আগুনে গরু ছাগল ও মুরগি পুড়ে বাড়ির আঙ্গিনায় ছড়িয়ে  ছিটিয়ে রয়েছে। দেখে মনে হচ্ছে এ যেন আগুনে ধ্বংস লীলা চলেছে কথা না বলা এই পশু প্রাণীদের উপর। শনিবার মধ্যরাতে উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর গ্রামের শহর আলীর বাড়িতে কয়েলের আগুনে এই এমন হৃদয় বিদারক ঘটনা ঘটে। 

আগুনে শহর আলীর শুধু বসত ঘর নয় পুড়েছে ৮টি গরু, ৮টি ছাগল ও বেশ কয়েকটি মুরগি। 
সরেজমিনে দেখা গেছে, আগুনে পুড়ে যাওয়া গরু, ছাগল ও মুরগিগুলো বাড়ির আঙ্গিনায় ছিটিয়ে রয়েছে। এরমধ্যে তিনটি গরুর ৬০শতাংশ পুড়ে গেছে। পুড়ে যাওয়া প্রাণীগুলো ব্যাথার যন্ত্রণায় ছটফট করছে। আগুনে পুড়ে বসতবাড়ি হারিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছে শহর আলী তার পরিবার নিয়ে।

উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর গ্রামের শহর আলী ওরফে সুরু বলেন, প্রতিদিনের মত ওইসব পশু প্রাণী ঘরে বেঁধে রাখা হয়। রাতে মশার যন্ত্রণা থেকে মুক্তির জন্য কয়েল লাগিয়ে দেয়া হয় ঘরে। রাত ১টার দিকে হঠাৎ আগুনে মুহুর্তে পুড়ে ছাই হয়ে যায় বসত বাড়িসহ ঘরে থাকা গরু, ছাগল ও মুরগিগুলো।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি