০৬:৩১ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জ্বর, বমি নি‌য়ে গাজীপুর ফেরত ১ব‌্যক্তি‌ আইসোলেশনে ভর্তি

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে জ্বর, বমি ও পাতলা পায়খানা নি‌য়ে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ব্যক্তিকে আইসোলেশনে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। 

বুধবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সখীপুর সরকারি মুজিব কলেজে গঠিত আইসোলেশনে পাঠানো রাখা হয় তা‌কে। সে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া গ্রামের বাসিন্দা। তি‌নি গাজীপুরের একটি কারখানায় কাজ কর‌তেন। 

অন‌্যদি‌কে সম্প্রতি মধুপু‌রে ক‌রোনাভাইরাস স‌ন্দে‌হে এক ব‌্যক্তি মৃত‌্যুবরণ করার পর তার নমুনা সংগ্রহ ক‌রে ঢাকার আইই‌ডি‌সিআ‌রে পাঠা‌নো হয়। প‌রে পরীক্ষা নিরীক্ষা শে‌ষে মৃত‌্যুর ব‌্যক্তি শরী‌রে ক‌রোনাভাইরাস পাওয়া যায়‌নি। 
 
জানা যায়, ওই ব্যক্তি মঙ্গলবার রাতে জ্বর নিয়ে গাজীপুর থেকে বাড়িতে আ‌সেন। বুধবার (১ এ‌প্রিল) তার জ্বর, বমি ও পাতলা পায়খানা শুরু হয়। এ‌তে স্থানীয়দের ক‌রোনাভাইরাস স‌ন্দে‌হ হ‌লে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন। প‌রে ইউএনওর হস্ত‌ক্ষে‌পে তা‌কে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে পাঠায়। এরপর সেখান থেকে তাকে আইসোলেশনে পাঠানো হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, ‘ওই লোকটি জ্বর, বমি ও পাতলা পায়খানায় আক্রান্ত। পরে তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। অবস্থা বুঝে ও পর্যবেক্ষণ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেন, ‘এ ঘটনায় ওই ব্যক্তির পরিবারসহ আশপাশের আটটি পরিবারকে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে।’

জেলা সি‌ভিল সার্জন মোহাম্মদ ওয়াহীদুজ্জামান ব‌লেন, আই‌সো‌লোস‌নে ভ‌র্তি করা রোগীর শা‌রিরীক  অবস্থা ভাল। এছাড়া মধুপু‌রে ক‌রোনা স‌ন্দে‌হে মারা ব‌্যক্তি শরী‌রে করোনাভাইরাস পাওয়া যায়‌নি।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি