০১:৪৮ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাড়ি বাড়ি জীবানুনাশক মিশ্রিত পানি স্প্রে

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে রাস্তা-ঘাট ও বাসা বাড়িতে গিয়ে ব্লিচিং মিশ্রিত পানি ছেটানো হয়েছে।‘ওরা মানবতার হাত’ নামে একটি স্বেচ্চাসেবী সংগঠন গত সোম ও মঙ্গলবার উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা এলাকায় এ কাজ করেছে। 

সংগঠনটির প্রতিষ্ঠাতা উপজেলা আওয়ামীলীগ নেতা মো. ইজ্জত আলী জনির নেতৃত্বে ইউনিয়নের পাথরঘাটা বাজারসহ বিভিন্ন গ্রামের প্রধান প্রধান সড়কে ও বাসা বাড়িতে গিয়ে সংগঠনের সদস্যরা শরীরের বহনকরা মেশিনের সাহায্যে ব্লিচিং মিশ্রিত পানি ছেটাচ্ছেন।

সংগঠনের সদস্য অমর চাঁদ, সাগর, সুমন, টুটন, তোষার, প্রেমা, রতন শীল ও সাধনসহ এলাকার ছাত্র ও যুবকদের এমন মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকাবাসী। 

সংগঠনের প্রতিষ্ঠাতা মো. ইজ্জত আলী জনি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ইউনিয়নের পাথরঘাটা বাজারসহ গাজেশ্বরী, ডোহাতলী, খলিয়াজানি, ধানচালা, ঘোনাপাড়া, বাদ্যকরপাড়ায় গ্রামের ছাত্র-যুবকদের জীবানু নাশক মিশ্রিত পানিসহ জনসচেতনা বৃদ্ধির জন্য তারা কাজ করছেন। ইতিমধ্যে তাদের সংগঠনের পক্ষ থেকে অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীও বিতরণ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। 
 
এসব কাজে তাদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ দেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শওকত মোমেন শাজাহান ও কোষাধক্ষ মোসলেম উদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, জাতির এই কঠিন সময়ে সরকার তথা প্রশাসনের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী সহায়তাসহ সচেতনামূলক কাজ করছেন। এটি মহতী উদ্যোগ বলে তিনি উল্লেখ করেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি