১১:২৪ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ’লীগ নেতাকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন মাদক ব্যবসায়ী

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

আওয়ামীলীগ নেতাকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন এক মাদক ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের বান্দাচালা গ্রামে। 

পুলিশ সূত্র জানায়, ওই গ্রামের মাদক ব্যবসায়ী খলিল মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫) লতিফপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শহিদুল ইসলাম আলহাজের বাড়িতে ২শ পিস ইয়াবা রয়েছে বলে পুলিশকে গোপনে খবর দেয়। 

পরে তার কথা মতো মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশারের নেতৃত্বে পুলিশ দল আওয়ামীলীগ নেতার বাড়িতে তল্লাশী চালায়। কিন্ত পুলিশ ওই বাড়ি থেকে কোন মাদক উদ্ধার করতে না পারায় খবর দাতা রুবেল সম্পর্কে পুলিশের সন্দেহ হয়। এক পর্যায়ে রুবেলকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেহ তল্লাশী করে প্যান্টের দুই পকেট থেকে ২শ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। 

পুর্ব শত্রুতার জের ধরে আওয়ামীলীগ নেতাকে ফাঁসানোর জন্য রুবেল এই পরিকল্পনা করে বলে পুলিশের কাছে স্বীকার করে। তার এ পরিকল্পনায় একই গ্রামের মিজান নামে আরও এক মাদক ব্যবসায়ী রয়েছে বলেও পুলিশ সূত্র জানিয়েছেন। তবে মিজান পলাতক রয়েছে বলে জানা গেছে।   

এ ব্যাপারে মির্জাপুর থানায় রুবেল ও মিজানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং মিজানকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলে উপপরিদর্শক (এসআই) আবুল বাশার জানিয়েছেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি