০৪:৪৭ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে শিল্পপতি লিটনের শুভেচ্ছা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১১ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

প্রেসক্লাব মির্জাপুর এর নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন হংকং শাখা আওয়ামীলীগের সভাপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শিল্পপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ লিটন। 

বুধবার সন্ধায় তিনি প্রেসক্লাব মির্জাপুরে এসে নবগঠিত কমিটির সভাপতি সম্পাদককের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তাঁর সঙ্গে ছিলেন মির্জাপুর উচ্চ বালিকা বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ব্যবসায়ী সানোয়ার হোসেন, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোবারক হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফুয়াদ হাসান হৃদয় ও ছাত্রলীগ নেতা টুটুল চৌধুরী প্রমুখ। 

এ উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব এর নবনির্বাচিত সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তৃতা করেন শিল্পপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ লিটন।  এ সময় তিনি তাঁর বক্তৃতায় প্রেসক্লাব মির্জাপুর এর উন্নয়নে সংযোগিতার আশ্বাস দেন। সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করে মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সাংবাদিক দুর্লভ বিশ্বাস (সমকাল) নিরঞ্জন পাল (জনকণ্ঠ) শামসুল ইসলাম সহিদ (সংবাদ) ও প্রেসক্লাব মির্জাপুর এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. এরশাদ মিয়া (কালের কণ্ঠ) প্রমুখ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি