১১:১৮ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে প্রতিমা ভাংচুর

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৮ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ফের কালীমন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুর করে ২ টি প্রতিমার মাথা কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত গভীর রাতে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের ঘোনাবাড়ী সার্বজনীন কালীমন্দিরে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, কালিহাতী সার্কেল এএসপি রাসেল মনির, কালিহাতী থানার ওসি হাসান আল মামুন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুদীপ কুমার দত্ত মানু, সাধারণ সম্পাদক গোবিন্দ চন্দ্র সাহা প্রমূখ।

ঘোনাবাড়ী নাট মন্দিরের পুরোহিত রতিশ কুমার ভট্টাচার্য বলেন, আমরা প্রতিদিন সন্ধ্যা ৭ টা থেকে সাড়ে ৮ টা পর্যন্ত মন্দিরে কীর্তন করি। কীর্তন শেষে যার যার মতো সবাই বাসায় চলে যাই। প্রতিদিনের ন্যায় গতকালও কীর্তন শেষে বাসায় চলে যাই। পরে সকালে প্রণাম করতে মন্দিরে এসে দেখি কালি মা এবং ঢাকিনির মাথা নেই।

ঘোনাবাড়ী কালীমন্দিরের  সাধারণ সম্পাদক স্বপন পাল বলেন, রাতে কীর্তন করে বাসায় চলে যাই। সকালে প্রণাম করতে এসে দেখি কালী ও ঢাকিনীর মাথা নেই। কে বা কারা রাতের অন্ধকারে কেটে নিয়ে গেছে।

কালিহাতী সার্কেল এএসপি রাসেল মনির বলেন, সকাল ৮ টা থেকে সাড়ে ৮ টার দিকে আমরা জানতে পারি যে, নাগবাড়ী ইউনিয়নের ঘোনাবাড়ীতে একটি কালী মন্দিরে ভাঙচুর হয়েছে। জানার সাথে সাথেই ঘটনাস্থলে আমাদের অফিসার পাঠাই। তারা পর্যবেক্ষণ করেছে। ঘটনার সাথে কারা জড়িত সেটা আমরা এখনো শনাক্ত করতে পারিনি। তবে আমাদের চেষ্টা অব্যাহত আছে। আশা করি অচিরেই এই ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আমরা শনাক্ত করতে পারবো এবং আইনের আওতায় নিয়ে আসবো।

প্রসঙ্গত, এর আগে পর পর দুইদিন গত বছরের ১২ নভেম্বর এবং ১৩ নভেম্বর রাতে কালিহাতী উপজেলার বাংড়া যুগীবাড়ী মদন মোহন নাথের ঠাকুরদার কালী মন্দিরে এবং সিলিমপুর উত্তর সেন বাড়ীর সার্বজনীন কালী মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি