১০:০২ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অরণখোলা ইউনিয়ন পরিষদের সাথে সনাকের মতবিনিময় সভা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, সকাল ১১ টায় সচেতন নাগরিক কমিটি (সনাক) মধুপুরের উদ্যোগে ‘চাই স্বচ্ছ- জবাবদিহিমূলক ও সুশাসিত ইউনিয়ন পরিষদ’ প্রতিপাদ্যে এক মতবিনিময় সভা আয়োজন করা হয়। 

সভায় অরণখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মো: আব্দুর রহিম-এর সভাপতিত্বে এবং টিআইবি’র এরিয়া ম্যানেজার মো: হাবিবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় পরিষদের সেবার মানোন্নয়নে সনাক সহ-সভাপতি মো: আব্দুল মালেক, সনাক সদস্য মোহাম্মদ শহিদুল ইসলাম ও ইউপি সদস্য মিনারা বেগম বক্তব্য রাখেন। এসময় স্বাগত বক্তব্য রাখেন সনাকের স্থানীয় সরকার বিষয়ক উপকমিটির আহ্বায়ক তপন কুমার গুন।

সভায় বিগত এপ্রিল ’১৯ মাসে অনুষ্ঠিত ওয়ার্ড সভায় নাগরিকদের প্রস্তাবকৃত প্রস্তাবনাগুলো এবং পরিষদ কর্তৃক প্রদেয় প্রতিশ্রুতির অগ্রগতি নিয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয়, যা পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের বরাদ্দ দিয়ে বাস্তবায়ন হওয়ার কথা রয়েছে। 

নাগরিকদের প্রস্তাবনার বিপরীতে পরিষদের প্রতিশ্রুতির অগ্রগতি তুলে ধরতে গিয়ে পরিষদের চেয়ারম্যান মো: আব্দুর রহিম বলেন, অনেক ক্ষেত্রেই আমাদের অগ্রগতি হয়েছে। পাশাপাশি কিছু কিছু ক্ষেত্রে আমাদের সীমাবদ্ধতাও রয়েছে। নাগরিকদের প্রত্যাশা আমাদের প্রতি অনেক বেশী কিন্তু বাস্তবতা হলো সীমিত সম্পদ নিয়ে আমাদের কাজ করতে হয়। ফলে সকলের প্রত্যাশা আমরা সমানভাবে পূরণ করতে পারি না। তবে পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে এবং আগামীতেও থাকবে। 

মতবিনিময় সভায় এসময় সনাক সদস্যবৃন্দ, টিআইবি’র প্রতিনিধি ও ইউনিয়ন পরিষদের সকল সদস্য উপস্থিত ছিলেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি