১২:০৭ এএম | টাঙ্গাইল, রোববার, ১২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবিতে গাজীপুর স্টুডেন্ট'স এসোশিয়েশনের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গাজীপুরের শিক্ষার্থীদের গাজীপুর স্টুডেন্ট'স এসোসিয়েশনের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৫ টায় বিশ্যবিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সম্মেলন কক্ষে এ নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নবীন শিক্ষার্থীদের বরণ, ২০১৩-১৪ সেশনের বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনার পাশাপাশি ফার্মেসী বিভাগের প্রভাষক মোঃ মনির হোসেনের কমনওয়েলথ স্কলারশিপ পেয়ে উচ্চ শিক্ষার জন্য বিদেশ গমন উপলক্ষে সংবর্ধনা দেয়া হয়।

এ সময় আইসিটি ডিপার্টমেন্টের চতুর্থ বর্ষের গাজীপুরের শিক্ষার্থী তানজীম হাসান সংগঠনের জন্য তৈরি করা ওয়েভ সাইট আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করেন।

অনুষ্ঠানে উপদেষ্টা হিসেবে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ইকবাল মাহমুদ, পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান মোঃ দেলোয়ার জাহান মলয়, বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের সহকারী অধ্যাপক সুব্রত বণিক, জনসংযোগ এবং প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক (জনসংযোগ) মোঃ সামছুল আলম উপস্থিত ছিলেন। এছাড়াও সংগঠনের সহ-সভাপতি আসিফ হাবীব, সাধারণ সম্পাদক মোবারক হোসেনসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 


 

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি