১২:০৩ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতী ১৩ তম বইমেলার উদ্বোধন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

মাতৃভাষায় হোক জীবনের বিকাশ শ্লোগানে তিনদিন ব্যাপী ১৩ তম কালিহাতী বইমেলার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলে টাঙ্গাইলের কালিহাতী সাধারণ পাঠাগার, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের যৌথ উদ্যোগে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সবুজ চত্বরে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে বইমেলার উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী।

উপজেলা নির্বাহী অফিসার ও কালিহাতী সাধারণ পাঠাগারের সভাপতি শামীম আরা নিপা'র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আনছার আলী বি.কম, টাঙ্গাইল জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শহিদ উল্লাহ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান, কালিহাতী থানার ওসি হাসান আল মামুন।

মেলায় প্রধান আলোচক ও আলোচক হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন, রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. মো.অলীউল আলম এবং লেখক ও প্রকাশক খান মাহবুব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মহান একুশে বইমেলা উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক জহুরুল হক বুলবুল।
মেলায় ৯৬ টি স্টল স্থান পায়।

১৩ তম কালিহাতী বইমেলা চলবে আগামী শুক্রবার (২১ ফেব্রুয়ারী) পর্যন্ত। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি