০৬:০৬ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভাষা আন্দোলন এবং বঙ্গবন্ধু এক সুতোয় গাঁথা - একাব্বর হোসেন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, ভাষা আন্দোলন এবং বঙ্গবন্ধু এক সুতোয় গাঁথা। 

বুধবার সকালে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং বঙ্গবন্ধু বইমেলা উদযাপনের লক্ষে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, ভাইস চেয়ারম্যান শামীম আক্তার শিফা, আজাহারুল ইসলাম, যুবলীগ নেতা শামীম আল মামুন প্রমুখ। 

সভায় ২১ ফেব্রুয়ারি থেকে মির্জাপুর উপজেলা পরিষদ চত্বরে তিন দিনব্যাপী বঙ্গবন্ধু বইমেলার আয়োজনের সিদ্ধান্ত হয়। এতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও প্রেসক্লাবের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি