০৩:২২ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছাত্রের দাঁত ভেঙে দেয়ার অভিযোগে শিক্ষক আটক

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে বেত্রাঘাতে ছাত্রের দু’টি দাঁত ভেঙে দেওয়ার অভিযোগে জহুরুল ইসলাম জাবের নামের এক স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ। সোমবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে তাকে আটক করা হয়। গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। 

অভিযুক্ত জহুরুল ইসলাম উপজেলার সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আহত বিদ্যুত ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও স্থানীয় এলাকার জামাল উদ্দীনের ছেলে। আহত বিদ্যুত বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মামলার বিবরণ ও আহত ছাত্রের পরিবার সূত্রে জানা যায়, বিদ্যুত ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়তো। এক মাসের বকেয়া পাঁচশ টাকা পরিশোধ করতে না পারায় আগে থেকেই ক্ষিপ্ত ছিলেন ওই শিক্ষক। গত শনিবার এক বাহানায় উদ্দেশ্যমূলকভাবে তাকে নির্মমভাবে বেত্রাঘাত করা হয়। এসময় তার সামনের দুটি দাঁত ভেঙে যায়। এঘটনায় সোমবার সকালে বিদ্যুতের বাবা জামাল উদ্দীন বাদি হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।  

এ ব্যাপারে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, লিখিত অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হবে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি