০৩:১২ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাংবাদিকদের ওপর হামলা

জুয়াড়ুদের শাস্তির দাবীতে গণস্বাক্ষর ও পত্রিকার কাটিং প্রদর্শণী

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভুঞাপুরে সাংবাদিকদের ওপর হামলায় জড়িত জুয়াড়ু সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গণস্বাক্ষর ও দৈনিক পত্রিকা এবং অনলাইন পত্রিকার কাটিং প্রদর্শণী কর্মসূচী পালন করা হয়েছে। 

রোববার (১২ জানুয়ারি) ভুঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে বেলা ১১টার দিকে  ভুঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই  কর্মসূচী পালিত হয়। 

গণস্বাক্ষর কর্মসূচীতে হাজারো শ্রেণী পেশার মানুষ দোষীদের শাস্তি চেয়ে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে গণস্বাক্ষর লিপিতে স্বাক্ষর করেছেন। 

এসময় ঘটনার পর থেকে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াতে প্রচারিত সংবাদগুলোর কাটিং প্রদর্শণীর আয়োজন করা হয়। 

এসময় গণস্বাক্ষর ও পত্রিকা কাটিং প্রদর্শণীতে উপস্থিত ছিলেন, ইবরাহীম খাঁ সরকারি কলেজের উপাধ্যক্ষ আব্দুস সালাম, অজুর্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা, সাবেক অধ্যাপক মির্জা মহিউদ্দীন আহমেদ, ভুঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামানিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, প্রেসক্লাবের সহসভাপতি সিরাজুল ইসলাম কিসলু, সাংবাদিক মিজানুর রহমান, শফিকুল ইসলাম শাহীন প্রমুখ। 

এছাড়া কর্মসুচীতে সংহতি প্রকাশ করে প্রদর্শণীতে অংশগ্রহণ করে গ্রাম পাঠাগার আন্দোলন, সেচ্ছাসেবী সংস্থা প্রতিভা ছাত্র সংগঠন ও ইবরাহীম খাঁর আলোকিত ভুঞাপুর গ্রুপের সদস্যরা। 

উল্লেখ্য, গত ২ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় জুয়া আসরের ছবি ও ভিডিও ধারনের সময় সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারর্সন আশিকুর রহমান, বার্তাটোয়েন্টিফোর.কম ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। 

এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসির বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়ু প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি