০৪:১০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সম্মেলন বাতিলের দাবিতে সখীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২১ নভেম্বর ২০১৬ | | ৭৯০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিএনপির সম্মেলনকে ঘিরে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মিছিল ও সমাবেশ হয়েছে।

রোববার বিকেল পাঁচটার দিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোহাম্মদ হাবিবের নেতৃত্বাধীন পক্ষ সম্মেলন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

বিক্ষোভকারীরা মিছিল শেষে অপরপক্ষের নেতা বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খানের কুশপুত্তলিকা দাহ করে।

শেখ মোহাম্মদ হাবিব বলেন, বিএনপিকে বাঁচাতে হবে। আযম খানের কাছে সখীপুরের বিএনপি নিরাপদ নয়। তাই যে কোনোমূল্যে সোমবারের সম্মেলন প্রতিহত করা হবে।

অপরদিকে, সন্ধ্যা ছয়টায় সম্মেলনকে সফল করার লক্ষ্যে অ্যাড. আহমেদ আযমের নেতৃত্বে উপজেলা বিএনপি’র একাংশ মিছিল ও সমাবেশ করে।

সোমবারের সম্মেলনকে ঘিরে বিএনপির দুইপক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি