০৭:৫৫ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে মহান বিজয় দিবস পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

মহান বিজয় দিবস উপলক্ষে টাঙ্গাইলের গোপালপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে গোপালপুর সরকারি কলেজ মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাসের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ও থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুস সোবহান তুলা ও আব্দুল কাদের তালুকদারসহ উপজেলার সকল মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হালিমুজ্জামান তালুকদার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, প্রেসকাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান গন, গোপালপুর সরকারি কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আকন্দসহ উপজেলার প্রায় সকল সরকারি-বেসরকারি কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। পরে অতিথিরা কলেজ মাঠে বিজয় দিবসের কুচকাওয়াজ ও বিভিন্ন নাটিকা ও ডিসপ্লে প্রদর্শন উপভোগ করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি