০৭:১১ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে দুর্নীতি বিরোধী মানববন্ধন শিক্ষার্থী সমাবেশ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন, শিক্ষার্থী সমাবেশ ও আলোচনা সভা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক। 

সকাল সাড়ে দশটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে স্কুল কলেজের শিক্ষার্থী ও শ্রণি পেশার প্রতিনিধির অংশ গ্রহনে ঘন্টাব্যাপী মানববন্ধন হয়। 
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার্থী সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো.মিয়াজ উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য গোলাম ফারুক সিদ্দিকী, দেওহাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম, মহেড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাদশা মিয়া ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি রাজাবাড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মফিজুর রহমান স্বপন প্রমুখ। 

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি