০২:১৪ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরের আজগানা ইউপি চেয়ারম্যান কাদের সিকদার সাময়িক বরখাস্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের সিকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার  (২২ জানুয়ারি) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পূরবী গোলদার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

মঙ্গলবার মির্জাপুরের ইউএনও শাকিলা বিনতে মতিন বিষয়টি নিশ্চিত করেন। ২০২২ সালের ১৫জুন অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আব্দুল কাদের সিকদার চেয়ারম্যান নির্বাচিত হন।

প্রজ্ঞাপনে চেয়ারম্যান আব্দুল কাদের সিকদারের বিরুদ্ধে প্যানেল চেয়ারম্যান গঠন না করা, গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর, কাবিখা, এডিপি ১% এলজিএসপি এবং উন্নয়ন সহায়তা তহবিলের অর্থ ভূয়া প্রকল্প দেখিয়ে আত্মসাত, মাসিক সভাসহ অন্যান্য সভা আহবান না করা, হোল্ডিং ট্যাক্স মওকুফকরণ, সংরক্ষিত মহিলা সদস্য লুবনা আক্তারকে চেয়ারম্যানের ভাতিজা খায়রুল ইসলাম কর্তৃক ফেসবুকে ধর্ষণের হুমকি প্রদান করার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। উক্ত অভিযোগের বিষয়ে চেয়ারম্যান কর্তৃক দাখিলকৃত কারণ দর্শাণোর জবাব সন্তোষজনক না হওয়ায় স্থানীয় সরকার পরিষদ আইন ২০০৯ এর ৩৪ (৪) (খ) (ঘ) ধারায় অপরাধ সংঘটিত করায় চেয়ারম্যান আব্দুল কাদের সিকদারকে স্বীয় পদ হতে সাময়িক বরখাস্ত করা হয়।

এ ব্যাপারে চেয়ারম্যান আব্দুল কাদের সিকদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সাময়িক বরখাস্তের চিঠির কথা জানতে পারলেও হাতে পাইনি। এ বিষয়ে হাইকোটে রিট করা হবে বলে তিনি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি