০৩:৩৫ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি’তে ভর্তি পরীক্ষা

দেখা মিলবে আত্মমানবতার টাঙ্গাইল

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের আসন্ন ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে দেখা মিলবে এবার আত্মমানবতার টাঙ্গাইলের। এমনটাই প্রত্যাশা সবার।

ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের ক্রান্তিলগ্নে ভূমিকা রাখা টাঙ্গাইল এবার নতুন চমক নিয়ে আসছে টাঙ্গাইল পৌরসভার মেয়রের উদ্যেগে। আর সবই হচ্ছে জেলার একমাত্র সরকারী বিশ^বিদ্যালয়ের ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে।

বিশ^বিদ্যালয়টির এবারের ভর্তি পরীক্ষায় চারটি ইউনিটের ১৫ টি বিভাগে ৮১৫ টি আসনের জন্য ৬০ হাজার ৩৬৬জন শিক্ষার্থী অংশ নিবে। আর ৬ ও ৭ ডিসেম্বর এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

পরীক্ষা উপলক্ষ্যে ৪ ডিসেম্বর থেকেই টাঙ্গাইল শহরের আবাসিক হোটেল থেকে শুরু করে পাড়া মহল্লা গুলোতে বাড়বে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের আগমন। এইসময়টায় ভর্তি ইচ্ছু শিক্ষার্থীসহ তাদের অভিভাবকদের নানা দূর্ভোগ পোহাতে হয়। আর এবার সেই দূর্ভোগের চিত্র পাল্টে দেওয়ার পাশাপাশি আত্মমানবতার এক টাঙ্গাইল উপহার দিতেই উদ্যেগী হয়ে উঠেছে পৌর মেয়র জামিলুর রহমান মিরন।

আগামীকাল বুধবার বিকাল ৪টায় টাঙ্গাইল পৌরসভার মিলনায়তনে জেলার স্বেচ্ছাসেবক সংগঠন ও জেলা প্রশাসনের সাথে সভার ডাক দিয়েছে মেয়র। আর এ সভাতেই ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে টাঙ্গাইলে আগত বহিরাগতদের সেবায় কি কি করনীয় তা ঠিক করা হবে। আর সেই করনীয় বাস্তবায়নের মধ্যে দিয়েই আত্মমানবতার আরেক টাঙ্গাইলকে দেখবে পুরো দেশবাসী। এমনটাই প্রত্যাশা সকলের।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি