০৮:১১ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বার্জাজ রোগে আক্রান্ত আরশেদ আলী বাঁচতে চায়

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২২ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

থ্রোমবাংইটিস (বার্জাজ) রোগে আক্রান্ত মো. আরশেদ আলী  (২৯) বাঁচতে চায়। দিনদিন তার শারীরিক সমস্যা জটিল থেকে জটিলতর হচ্ছে। টাকার অভাবে তার চিকিৎসা থেমে আছে। ইতোমধ্যেই তার চিকিৎসায় ৫ লাখ টাকা ব্যায় হয়ে গেছে। বর্তমানে তার চিকিৎসা একেবারে বন্ধ রয়েছে। 

বার্জাজ রোগে আক্রান্ত অটোরিক্সা চালক মো. আরশেদ আলী টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের বারই পাড়া গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিয়াক ভাসকুলার এন্ড থোরাসিক সার্জারি বিভাগের বিশেষজ্ঞ ডাঃ শাহারিয়ার মঈনুদ্দীনসহ অন্যান্য চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে আরশেদ আলীর থ্রোমবাংইটিস (বার্জাজ) রোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। এ সময় তার সঠিক চিকিৎসা না করতে পারলে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যেতে হবে এমন আশষ্কাও করছেন তার পরিবারের সদস্যরা।

আরশেদ আলী জানান, ইতিমধ্যেই তিনি এ রোগের চিকিৎসা করে নিঃস্ব হয়ে গেছেন। শারীরিক দুর্বলতার কারণে অটোরিক্সাও চালাতে পারছেন না। কাজেই পরিবার-পরিজন নিয়ে দুর্বিসহ জীবন-যাপন করছেন। তিনি প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের কাছে তার চিকিৎসার জন্য সাহায্যের প্রার্থনা জানিয়েছেন।

স্থানীয় যদুনাথপুর ইউপি চেয়ারম্যান মীর ফিরোজ আহমেদ জানান, আরশেদ আলী র্দীঘদিন যাবৎ বার্জাজ রোগে আক্রান্ত হয়ে অসুস্থতায় ভোগতেছে। তার সহায়-সম্ভল যা ছিল চিকিৎসা করে সব শেষ করেছে। আমি তার রোগমুক্তি ও সকলের সহযোগিতা কামনা করি।

আরশেদ আলীকে মোবাইলে সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ (পার্সোনাল)- ০১৯২৭৩৪৪৮০১ ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি