০৬:২৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

তাজরিন ট্রাজেডির ৭ বছর

ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

তাজরিন গার্মেন্টস ট্রাজেডির ৭ বছর উপলক্ষ্যে ব্লাস্ট টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার টাঙ্গাইল কোট চত্বরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ব্লাস্ট টাঙ্গাইল ইউনিটের পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা বার সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট আব্দুল বাকী মিঞা, জেলা বার সমিতির সাধারণ সম্পাদক ও ব্লাস্ট টাঙ্গাইল ইউনিট পরিচালনা পরিষদের সদস্য এ্যাডভোকেট মাঈদুল ইসলাম শিশির, ব্লাস্ট টাঙ্গাইল ইউনিটের উপদেষ্টা কমিটির সদস্য ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা টাঙ্গাইল জেলার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, ব্লাস্ট টাঙ্গাইল ইউনিটের সমন্বয়কারী এ্যাডভোকেট খন্দকার আমিনা রহমান বিউটি প্রমুখ। এসময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষসহ আইনজীবীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ভয়াবহ এই দুর্ঘটনায় নিহত ও আহত শ্রমিকদের মধ্যে অতিদ্রুত ক্ষতিপূরন করতে হবে। সেই সাথে এই ঘটনার দ্রুত মামলার বিচার নিষ্পত্তির দাবী করেন তারা।

উল্লেখ্য, ২০১২ সালের আজকের এই দিনে তাজরীন গার্মেন্টস এ আগুন লেগে অন্তত ১১৩ জন শ্রমিক আগুনে পুড়ে মারা যায়। এ সময় আহত হয় আরো তিন শতাধিক শ্রমিক।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি