০১:৪২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ৩টি চোরাই মোটরসাইকেল ও চোরাই কাজে ব্যবহৃত একটি মাস্টার চাবিসহ আন্ত: জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

বৃহস্পতিবার বিকেলে ও সন্ধায় উপজেলা সদরের জহুরবাড়ি মোড় ও গোড়াই মিল গেইট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

শুক্রবার তাদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের স্পেশাল বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানিয়েছেন।  

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার দেলদুয়ার উপজেলার গজিয়াবাড়ী গ্রামের আমজাদ হোসেনের ছেলে জমিস উদ্দিন (২৭), ঢাকার ধামরাই উপজেলার চৌহাট গ্রামের রজ্জব আলীর ছেলে জাহিদ হোসেন (২৮), জেলার ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের আব্দুস ছোবহানের ছেলে মেহেদী হাসান রাব্বী ওরফে মাইক রাব্বী ও উপজেলার গোড়াই নাজিরপাড়া গ্রামের খন্দকার রিপন মিয়ার ছেলে  ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের জহুরবাড়ি মোড় এলাকার থেরাপী বাইক সেন্টারে আন্ত:জেলা চোর চক্রের কয়েকজন সদস্য চোরাই মোটরসাইকেল মেরামত ও বিক্রির বিষয়ে সলাপরামর্শ করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে সেখান থেকে একটি সুজুকী গ্যালাক্সী ও একটি ডিসকভার মোটরসাইকেলসহ জসিম উদ্দিন ও জাহিদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যে সন্ধায় গোড়াই মিলগেইট এলাকায় অভিযান চালিয়ে রেজিষ্ট্রিশন বিহীন আরও একটি সুজুকী গ্যালাক্সী মোটরসাইকেলসহ অন্য দুই আসামীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ৩টি মোটরসাইকেলের বাজার মূল্য ৬ লাখ ৪০ হাজার টাকা। শুক্রবার গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করে রিমান্ড মঞ্জুর আবেদন করলে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানিয়েছেন। 

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, চোরাই মোটরসাইকেল ৩টির মালিক পাওয়া গেছে। আদালতের অনুমোদন সাপেক্ষে তারা তাদের মোটরসাইকেল ফেরৎ পাবেন বলে তিনি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি