০৬:৩৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিয়া‌লের কবল থেকে শিশুকে রক্ষা করতে গিয়ে মাসহ আহত ১১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাই‌লের ভুঞাপু‌রে দুই বছ‌রের শিশু‌কে শিয়া‌লের হাত থে‌কে বাঁচা‌তে গিয়ে মাসহ ১১জন আহত হ‌য়ে‌ছে। এছাড়া একই উপ‌জেলায় কুকুর ও বিড়া‌লের কামড়ে আ‌রো তিনজন আহত হ‌য়ে‌ছে। 

বৃহস্প‌তিবার (১৪ ন‌ভেম্বর) সন্ধ্যার দি‌কে উপ‌জেলার বাগবা‌ড়ি গ্রা‌মে এই  ঘটনা ঘ‌টে।

শিয়া‌লের কামড়ে আহত ১১জন‌কে উপ‌জেলা স্বাস্থ্যকম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। এ‌দের ম‌ধ্য‌ে চার জন‌কে উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

আহতরা হ‌লেন, উপ‌জেলার বাগবা‌ড়ি গ্রা‌মের গীতা রানী ও তার দুই বছ‌রের মে‌য়ে বৃ‌ষ্টি, রমা রানী, জয়নব বেগম, লা‌কি আক্তার, রো‌জিনা বেগস, কুলসুম, হা‌বিবুর রহমান, নুরজাহান, মুন্নাফ ও দে‌লোয়ার হো‌সেন।

এছাড়া একই উপ‌জেলার ঘা‌টা‌ন্দি ও জোতআতাউল্ল্যা গ্রা‌মে কুকুর ও বিড়া‌লের কামু‌ড়ে আহত‌দের প‌রিচয় পাওয়া যায়‌নি।

ভুঞাপুর উপ‌জেলা স্বাস্থ্যকম‌প্লে‌ক্সের আবা‌সিক মে‌ডি‌কেল অ‌ফিসার চি‌কিৎসক তৌ‌ফিক এলা‌হি ব‌লেন, উপ‌জেলার বাগবা‌ড়ি এলাকায় গীতা রা‌নীর দুই বছ‌রের শিশু বৃ‌ষ্টি বা‌ড়ির উঠা‌নে খেলাধুলা কর‌ছিল। এসময় এক‌টি শিয়াল শিশু‌টি‌র দিকে তেড়ে আসলে মা গীতা এগিয়ে আসে। এসময় শিয়ালটি তার উপর আক্রমন করে। এ‌তে সে গুরুত্বর আহত হয়। প‌রে শিয়াল‌টি পালা‌নোর সময় সাম‌নে যা‌কে পে‌য়ে‌ছে তা‌কেই কাম‌ড়ি‌য়ে‌ আহত ক‌রে‌ছে। এ‌তে ১১জন আহত হ‌য়ে‌ছে। এর মধ্য‌ে চারজন‌কে টাঙ্গাইল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। 

‌তি‌নি আ‌রো ব‌লেন, শিয়াল কামড়ানোর ভ্যাক‌সিন হাসপাতা‌লে সরবরাহ নেই। অ‌নেকেই বাই‌রে থে‌কে ভ্যাক‌সিন এ‌নে চি‌কিৎসা নি‌য়ে বা‌ড়ি চ‌লে গে‌ছেন।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি