০২:১২ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ভিক্ষুকমুক্ত করণ হালনাগাদ কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

ভিক্ষুকমুক্ত গোপালপুর উপজেলা গড়ি এই স্লোগানে, টাঙ্গাইল ভিক্ষুকমুক্ত করণের আওতায়, টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ভিক্ষুকমুক্ত গড়ার লক্ষ্যে, উপজেলা প্রশাসনের আয়োজনে আগামী ৩ হতে ৬ নভেম্বর তারিখ পর্যন্ত বিভিন্ন  ইউনিয়ন ও পৌরসভায় ভিক্ষুক তালিকা হালনাগাদের কার্যক্রম শুরু হয়েছে। 

নিম্নবর্ণিত সূচী অনুযায়ী সংশ্লিষ্ট মেয়র,  ইউনিয়ন চেয়ারম্যান, সাংবাদিক,  সুধি সমাজ ও জনপ্রতিনিধিগণকে এলাকায় চিহ্নিত ভিক্ষুকদের ভোটার আইডি এবং ছবিসহ পৌরসভা  ও ইউনিয়ন পরিষদে সকাল ১০ ঘটিকায় উপস্থিতি নিশ্চিত করতে অনুরোধ করা হলো। 

উল্লেখ্য, তালিকায় অন্তর্ভূক্ত সকল ভিক্ষুককে ভিক্ষাবৃত্তি ছেড়ে স্বাবলম্বী হবার জন্য নানারকম উপকরণ সহায়তা হিসেবে প্রদান করা হবে। 

নিম্নবর্ণিত পৌরসভা ও ইউনিয়ন পরিষদে ০৩.১১.১৯, রবিবার- ধোপাকান্দি ও মির্জাপুর ইউনিয়ন।০৪.১১.২০১৯ সোমবার- আলমনগর ও হেমনগর ইউনিয়নে। 

০৫.১১.২০১৯,ঝাওয়াইল ও হাদিরা ইউনিয়নে। ০৬.১১.২০১৯ বুধবার- নগদা শিমলা ইউনিয়ন ও গোপালপুর পৌরসভা। সকল ভিক্ষুককে নিম্নবর্ণিত যোগাযোগ করার জন্য জানানো যাইতেছে । 

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি