০৮:৫৫ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৭ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

খালেদা জিয়ার মুক্তি দাবি ও বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে রোববার(২৭ অক্টোবর) টাঙ্গাইলে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। 

এ উপলক্ষে রোববার সকালে জেলার বিভিন্ন উপজেলা থেকে জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা এসে শহরের শান্তিকুঞ্জ মোড় এলাকায় সমবেত হতে থাকে। 

পরে জেলা জাতীয়তাবাদী যুবদলের কার্যালয় থেকে একটি মিছিল বের করা হয়।  মিছিল শেষে যুবদল নেতাকর্মীরা জেলা কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, খন্দকার রাশেদুল আলম প্রমুখ। 

কর্মসূচিতে জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, আনিছুর রহমান, যুগ্ম-সম্পাদক আবুল কাশেম, জিয়াউল হক শাহিন, দপ্তর সম্পাদক একেএম মনিরুল হক, জেলা জাতীয়তাবাদী যুবদলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহেল কাফি, জাহিদ হোসেন মালা, সাতিল, মাহমুদুল হাসান টিটন, আরজু, তোফাজ্জল, সুমন প্রমুখ সহ জাতীয়তাবাদী যুব দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় এসে হামলা-মামলা দিয়ে বিএনপি ও যুবদলকে দমাতে পারেনি। 

তারা একদিকে দেশে লুটতরাজ করছে অন্যদিকে বিএনপিকে ধংসের পায়তারা করছে। 

এই স্বৈরাচারী সরকারকে উৎখাত করতে যুবদল রাজপথে থেকে নেতৃত্ব দিবে বলে হুশিয়ারী দেন নেতারা। 

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি