০৬:০৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করা হয়েছে।  সোমবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের পারবহুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আইএফআরসি এর কো-অডিনেটর সুরেন্দ্র কুমার রেগমী।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের সেক্রেটারী এম এ রৌফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান আনছারী, আইএফআরসি প্রতিনিধি মেহেদি হাসান শিশির, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বোর্ড মেম্বার ও জেলা ইউনিটের নির্বাহী সদস্য রবিন্দ্র মোহন সাহা, জেলা ইউনিটের নির্বাহী সদস্য সালাউদ্দিন হায়দার, ইউনিট লেভেল অফিসার এটিএম জিয়াউল আহসান, যুব প্রধান আরাফ-আল-জামান অনয় প্রমুখ। 

এসময় রেড ক্রিসেন্ট ও রেড ক্রসের সদস্যরা উপস্থিত ছিলেন।  পরে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ২৫০ পরিবারের মাঝে নগদ ১১ লক্ষ ২৫ হাজার টাকা ও বিভিন্ন ধরনের সবজি বীজ বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি