০৪:৫০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে গুদাম ঘরে আগুন, ৬০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে প্রাণ আরএফএল কোম্পানীর ডিলারের গুদাম ঘরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলা সদরের পুষ্টকামুরী গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৬০ লাখ টাকার আসবাবপত্রসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে বলে কোম্পানীর ডিলার নীল কমল দে নদী জানিয়েছেন। বৈদ্যুতিক শটসার্কিট থেকে এই আগুনে সূত্রপাত বলে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানিয়েছেন। 

জানা গেছে, প্রাণ এরএফএল কোম্পানীর মির্জাপুর উপজেলার ডিলার নীল কমল দে ওরফে নদী দীর্ঘদিন ধরে পোষ্টকামুরী গ্রামের জামাল মিয়ার বাড়িতে গুদাম ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিলেন। 

বৃহস্পতিবার রাত সাড়ে বারটার দিকে মির্জাপুর বাজারের ব্যবসায়ী এনায়েত ও ঈমান বাড়ি ফেরার পথে ওই গুদামের টিনের চালে আগুন দেখতে পান। তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন। এতে ওই গুদামে রক্ষিত কোম্পানীর আসবাবপত্রসহ অন্যান্য মালামাল পুড়ে ভষ্মীভুত হয়। 

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি