০৮:৪৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে জামায়াতের ৭ মহিলা কর্মীসহ গ্রেফতার ১০

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় জামায়াতের সক্রিয় ৭ মহিলাসহ ১০ সদস্যকে  গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার সাকরাইল থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জিহাদী বই উদ্ধার করা হয়। 

রোববার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসাল আল মামুন জানান, জামায়াতে ১০ সক্রিয় সদস্য উপজেলায় সাকরাইলে আনোয়ার মাস্টারের বাড়ীতে গোপন বৈঠক করছিলেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ অভিযানে আটককৃতরা হলেন, সাকরাইল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আনোয়ার হোসেন, তার স্ত্রী জামায়াতে উপজেলা মহিলা কমিটি সাধারণ সম্পাদক আয়নুন্নাহার বেগম, সভাপতি রত্না বেগম, সক্রিয় সদস্য লাকী বেগম, হাফিজা বেগম, হাওয়া বেগম, লিপি বেগম, রাবেয়া খাতুন, সৈকত ও ফরহাদ আলী। 

ওসি আরো বলেন, আটককৃতদের নিকট থেকে জিহাদী বই ও জামায়াতে বিভিন্ন কাগজপত্র পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া প্রক্রিয়া চলছে। 


 

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি