০৭:৩৫ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পানিতে ডুবে ও ছাদ থেকে পরে ২ শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৪ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের এনায়েতপুর খালে পানিতে ডুবে মরিয়ন (৪) ও সখীপুর পৌর শহরের বাসার ছাদ থেকে পরে জাকিয়া আক্তার (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এ দূর্ঘটনা দুটি ঘটে। 

পানিতে ডুবে নিহত মরিয়ম টাঙ্গাইল পৌর শহরের এনায়েতপুর ধুলেরচর মাদারাসা এলাকার সজিব মিয়ার মেয়ে। অপরদিকে বাসার ছাদ থেকে পরে নিহত জাকিয়া আক্তার সখীপুর পৌর শহরের ৩নং ওয়ার্ডের হোটেল ব্যবসায়ি কাঞ্চন মিয়ার মেয়ে।

জানা যায়, বুধবার দুপুরে টাঙ্গাইল পৌর শহরের এনায়েতপুর ধুলেরচর মাদারাস এলাকার বাসিন্দা সজিব মিয়ার মরিয়ম (৪) কে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। অনেক খোঁজাখুজির পর বাড়ির পাশের খালের পানিতে ভাসতে দেখা যায়। পরিবারের লোকজন শিশু মরিয়মকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেছেন ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জেবু আক্তার।

অপর দিকে বুধবার দুপুর দেড়টার দিকে সখীপুর পৌর শহরের ৩নং ওয়ার্ডের বাসিন্দা ও হোটেল ব্যবসায়ি কাঞ্চন মিয়ার দ্বিতলা বাসার ছাদে খেলা করার সময় অসাবধানতাবশত নিচে পরে গুরুতর আহত হয় তার মেয়ে জাকিয়া আক্তার (৪)। তাকে উদ্ধার করে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এবং পরে অবস্থার অবনতি হলে তাকে মির্জাপুর কুমুুদিনী হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি