১২:০৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুর থানার দিকনির্দেশক ফলক নিয়ে ফেসবুকে তোলপাড়

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর থানার সামনে মার্কেট নির্মাণের কারণে থানার সৌন্দর্য্য নষ্ট হচ্ছে বলে অভিযোগ উঠেছে। 

যত্রতত্রভাবে দোকান নির্মাণের ফলে থানার দিকনির্দেশক ফলকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। সামাজিকযোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিগুলোতে দেখা যাচ্ছে থানার দিকনির্দেশক ফলক একটি ওষুধের দোকানের ভিতর দিয়ে থানায় যাওয়ার রাস্তা বুঝাচ্ছে। আর এই নিয়ে হাট-বাজার ও চা-স্টলগুলোতে এলাকায় থানা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। থানা কর্তৃপক্ষের এমন পদক্ষেপে এটিকে নীতিবাচক বলে মনে করছে সাধারন মানুষ।

জানা গেছে, ভূঞাপুর থানার তৎকালীন কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন থানার পশ্চিমপাশে মাকের্ট নির্মাণের কাজ শুরু করেন। এরপর ওসি কাউসার চৌধুরী থাকাকালীন থানার সামনে সড়ক ও জনপদের জায়গা নিয়ে থানার গাছ কেটে ও ড্রেন ভেঙে প্রায় ১৩টি মার্কেট নির্মাণ করেন। পরে মার্কেটগুলো কক্ষ বিপুল টাকার বিনিময়ে বরাদ্দ দেয়া হয়। ওসি কাউসার অন্যত্র বদলি হওয়ার পর রাশিদুল ইসলাম থানার ওসি হিসেবে যোগদান করেন। পরবর্তিতে তিনিও থানা গেটে একটি দোকান ঘর নির্মাণ করেন। এতে থানার দিকনির্দেশক ফলক ওই দোকান ঘরের সামনে পড়ে যায়। এছাড়াও থানার ভিতরে সেলুট ডায়াস (সম্মান মঞ্চ) স্থানে একটি পাঁকা দোকান ঘর নির্মাণ শুরু করেন। নির্মিত ওই দুটি দোকান ঘরের ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। তারা মনে করছে ওই দুইটি দোকান ঘর নির্মাণের ফলে থানার সৌন্দর্য্য হারিয়েছে।

হারুন অর রশিদ নামের এক ফেসবুক ব্যবহারকারী থানার দিকনির্দেশক ছবি পোষ্ট করে স্থানীয় সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করে থানার সৌন্দর্য্য নষ্ট করে মার্কেট নির্মাণ বন্ধের বিষয়ে প্রতিবেদন করার অনুরোধ করেন। 

অনেক ফেসবুক ব্যবহারকারী অপরিকল্পিতভাবে থানা গেটের পূর্ব ও পশ্চিমপাশে মার্কেট নির্মাণ করা ছবি ফেসবুকে পোষ্ট করে বিভিন্ন মন্তব্য করেন। 

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, থানার দিকনির্দেশক ফলক অন্যত্র সরানোর কাজ শুরু হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি