০৪:৪১ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

২দফা দাবিতে বাকাসসের দ্বিতীয় ধাপে পূর্নদিবস কর্মবিরতি পালন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ১৩ থেকে ১৬ গ্রেডভুক্ত কর্মচারিদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণ করে সচিবালয়ের ন্যায় পদবি করার নিয়মে কার্যক্রম গ্রহনের দাবিতে ২য় দফায় তিনদিন পূর্ন দিবস কর্মবিরতি পালন করছে সংশ্লিষ্ট কর্মচারিরা।

মঙ্গলবার সকাল থেকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ৯টা হতে দুপুর ৫টা পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই কর্মবিরতি পালন করেন আন্দোলনকারীরা।

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সমিতি (বাকাসস) জেলা শাখার সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক মোতালেব সিদ্দিকী, সংগঠনিক সম্পাদক মো. লুৎফর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. কবির হোসেন, প্রচার সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন. সদস্য মো. শরিফুল ইসলাম প্রমুখ। 

এ সময় উপস্থিত ছিলেন সদস্য শাহানাজ পারভীন, নাসরিনসহ কালেক্টরেট কর্মচারীবৃন্দ।

উলেখ্য, প্রথম ধাপে ২০ ও ২১ জানুয়ারি দুই ঘন্টা, ২২ ও ২৩ জানুয়ারি তিন ঘন্টা এবং ২৭ ও ২৮ জানুয়ারি চারঘন্টা কর্মবিরতি পালন করেছে বাকাসস। দীর্ঘ কয়েক বার আন্দোলন করেও দাবি আদায় না হওয়ায় দ্বিতীয় পূর্ন দিবস কর্মবিরতিতে আন্দোলনে নামে সংশিষ্ট কর্মকর্তারা।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি